Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

আবারো দেবের স্যুটিং, আসছে নতুন সিনেমা

Author picture
স্টাফ রিপোর্টার

বিনোদন ডেস্ক:

শুক্রবার(২৫ আগস্ট) থেকে শুরু হয়েছে দেবের নতুন সিনেমা ‘প্রধান’ এর শ্যুটিং। সেখানে গোয়েন্দার খোলস ছেড়ে দিয়ে পুলিশের পোশাক পরলেন টালিউডের এই সুপারস্টার দেব। অন্যদিকে বক্স অফিসে একচেটিয়া ব্যবসা করছে দেবের ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। মার্কেটে বেশ আলোচনায় এই দুটো সিনেমা।

শুক্রবার (২৫ আগস্ট) নতুন সিনেমা নিয়ে সামাজিক মাধ্যমে দেব স্ট্যাটাস দিয়ে লিখেছেন, ‘সব কিছু ঠিক থাকলে দেখা হচ্ছে ডিসেম্বরে’।

সুপারস্টার দেব গণমাধ্যমকে জানান, শুক্রবার (২৫ আগস্ট) থেকে শুরু হয়েছে তার নতুন সিনেমা ‘প্রধান’ এর শ্যুটিং। বেশ কয়েকদিন ধরেই এই সিনেমার জন্য শরীর চর্চ্চা শুরু করেন এই অভিনেতা। আপাতত সে ফিটও আছেন।

সুপারস্টার দেব দীপক প্রধান নামে পুলিশের কর্মকর্তার চরিত্রে থাকবে ‘প্রধান’ সিনেমায়। সেই তথ্য জানা গেছে ছবির প্রথম পোস্টারেই। এই সিনেমায় দেবের সাথে দেখা যাবে সোহম চক্রবর্তীকেও। এই সিনেমার জন্য তিনিও ওজন কমানোর জন্য শরীর চর্চা করেছেন। এবং ইতিমধ্যে তিনিও নিজেকে করে তুলেছেন ফিট।

এই সিনেমায় অভিনেত্রী হিসেবে থাকছে সৌমিতৃষা কুন্ডু। সে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। পরিচালক অভিজিৎ সেনের এই সিনেমার হাত ধরে বড়পর্দায় পা রাখতে চলেছেন তিনি।