Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

উখিয়ায় মাটিচাপা পড়ে যুবক নিহত

Author picture
স্টাফ রিপোর্টার

কনক বড়ুয়া, নির্বাহী সম্পাদক:

উখিয়ার পাহাড় কাটতে গিয়ে পাহাড়ের বড় একটি মাটির চাক ও গাছের ধারালো শিকড় এক শ্রমিকের গোপন অঙ্গের অণ্ডকোষের পাশে ডুকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে নিহত হয়েছে।

নিহত শ্রমিকের পরিচয় হলো- উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড এর পাইন্যাশিয়া চাককাটা এলাকার নুরুল ইসলামের ছেলে মোসলেম উদ্দিন।

শনিবার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এর কাসিম মাকেটের দক্ষিণ পাশে বায়তুশ শরফ সংলগ্ন পাহাড়ে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সালেহ আহমদ ও ইনানী রেঞ্জ কর্মকর্তা ফিরোজ আল আমিন, উখিয়া থানা পুলিশের টিম এবং বনবিভাগের মাঠ কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানিয়েছে- মোসলেম উদ্দিন পাহাড় কাটতে গেলে হঠাৎ করে বড় একটি মাটির চাক ও গাছের ধারালো শিকড় তার গোপন অঙ্গের অণ্ডকোষের পাশে ডুকে অতিরিক্ত রক্তক্ষরণে গুরুতর আহত হয়। এসময় সাথে থাকা অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম হোসেন। তিনি জানান, পাহাড় কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।