Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

উখিয়ায় মুজিব বর্ষের ঘর কেড়ে নিতে সন্ত্রাসী হামলার অভিযোগ

Author picture
স্টাফ রিপোর্টার

উখিয়া প্রতিনিধি :

কক্সবাজারের উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মুজিব বর্ষের ঘর থেকে বের করে দিতে নুরুনবীর উপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। আহত নুরুনবীর বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গেলো ৫ জানুয়ারী দুপুর সাড়ে ১২টায় হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নলবনিয়া এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

এজাহার সূত্রে জানাযায়, হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নলবনিয়া এলাকার প্রধানমন্ত্রীর বিশেষ উপহার মুজিব বর্ষে দেওয়া ঘরে বসবাস করছিল নুরুন্নবী। সন্ত্রাসী আবুল খায়েরের পুত্র জাহাংগীর আলম ও আলমগীর, আবুল খায়েরের ভাই আবু ছিদ্দিক, আবু ছৈয়দ সহ নুরুন্নবীকে মুজিব বর্ষের ঘর থেকে বের করে দিতে ভয় ভিতি প্রদর্শন করে। বারবার মুজিব বর্ষের ঘরের জায়গাটি তাদের দাবী করে উচ্ছেদের জন্য বারবারর বিরক্ত করছিল। গত ৫ জানুয়ারী তাকে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। প্রথমে তাকে চিকিৎসার জন্য উখিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। অবস্থার অবনতি দেখে কর্তরত ডাক্তাররা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করেন। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য বাদশা বলেন, আমি এর আগেও অভিযোগ পেয়ে সমাধানের চেষ্টা করেছি। নুরুনবীকে তারা সবাই মিলে হামলা করেছে শুনে কষ্ট পেলাম। বিষয়টি এসিল্যান্ডকে অবহিত করা হয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।