Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ১৮ই মে ২০২৪

এ প্লাস সহ শতভাগ পাশ রামু পশ্চিম গোয়ালিয়া পালং বালিকা উচ্চ বিদ্যালয়

Author picture
স্টাফ রিপোর্টার

এন.এ সাগর:

সদ্য অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এতে রামু খুনিয়া পালং ইউনিয়নের পশ্চিম গোয়ালিয়া পালংয়ে অবস্থিত পশ্চিম গোয়ালিয়া পালং বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান শাখার ১০ জন শিক্ষার্থীর মধ্যে দুইজন এ প্লাস, ৮ জন হাইয়ার এ এবং মানবিক শাখার ১৮ জন শিক্ষার্থীদের মধ্যে ৩ জন  জিপিএ (এ) পেয়েছেন।প্রতিষ্ঠানের একাধিক শিক্ষার্থী সফলতার সাথে শতভাগ পাশ করে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখে।

শিক্ষার্থীদের জন্য প্রতিষ্ঠানের ৬ শিক্ষক ও ৪ জন শিক্ষিকা মোট দশ জন শিক্ষক—শিক্ষিকাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এ সাফল্য বয়ে আসে। অত্র প্রতিষ্ঠানের তিনশতাধিক ছাত্রী রয়েছে।

প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃ জুবাইর বলেন, আমরা শিক্ষার্থীদের পড়ালেখার মান যাতে ভালো হয়, তার দিকে সব সময় সুদৃষ্টি দিয়ে থাকি। আমরা এই টিনের ছাউনিযুক্ত এ শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে যেভাবে ছাত্রীরা পড়ালেখায় নিয়োজিত থেকে এ প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রেখে আসছে। আমরা আগামীতে আরো পড়ালেখার মান ভালো করে যাতে পরীক্ষায় অংশগ্রহণ করে শিক্ষার্থীদের ফলাফল শতভাগ সুনিশ্চিত হয়, সেভাবে কাজ করে যাবো।

এ প্রতিষ্ঠান থেকে যারা উত্তীর্ণ হয়েছে, তারা নিজেদের খুশির আমেজ বয়ে এনেছে। আগামীতে সুনামের সহিত শিক্ষার্থীরা যাতে ফলাফল ভালো করে আমরা সব সময় নিয়োজিত থাকবো। অত্র প্রতিষ্ঠানের ছাত্রীদের অভিভাবকদের মাঝেও উল্লাস নেমে এসেছে। এসময় তারা শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক—শিক্ষিকাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।