Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত ‍ওসি শেখ মোহাম্মদ আলী

Author picture
স্টাফ রিপোর্টার

এনএ. সাগর:
১২ ফেব্রুয়ারী আজ সোমবার কক্সবাজার পুলিশ সুপার কার্যাল‍ায়ে জানুয়ারি মাসের ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
সভায় জানুয়ারি মাসের কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হয়েছেন চকরিয়া থানার ওসি (অফিসার ইনচার্জ) শেখ মোহাম্মদ আলী। এতে জানুয়ারি মাসের কক্সবাজার জেলার প্রতিটি থানার সার্বিক পারফরম্যান্স পর্যালোচনা করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, জানুয়ারি মাসে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতার, ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার, ৭০,০০০ (সত্তর হাজার) পিস ইয়াবা উদ্ধার, অস্ত্র ও গুলি উদ্ধার,কয়েকটি দুঃসাহসিক অভিযান পরিচালনা সংক্রান্তে অভিন্ন মানদণ্ডের আলোকে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হন।

কল্যাণসভা এবং ক্রাইম কনফারেন্সে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এডমিন ( সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার অপারেশন এন্ড ক্রাইম ( সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল,অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার চকরিয়া সার্কেল এবং সিআইডি, পিবিআই,এপিবিএন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টুরিস্ট পুলিশ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হওয়ার বিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, সার্বিক পারফরম্যান্স এর ভিত্তিতে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী কর্মকর্তা এবং কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে আমাকে মনোনীত করায় উর্ধতন কর্তৃপক্ষের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা। পাশাপাশি জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার মনোনীত হওয়া এবং পুলিশ হেডকোয়ার্টার্স থেকে মাননীয় ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ, (আইজিপি) মহোদয় কর্তৃক প্রেরিত সন্মাননা পুরস্কার প্রাপ্তি আমার জন্য ছিলো অনেক আনন্দের।

এই অর্জন প্রাপ্তিতে সহযোগিতায় আন্তরিক ধন্যবাদ জানান চকরিয়া সার্কেল এবং চকরিয়া টীম কে।

উল্লেখ্য যে, ইতিপূর্বে তিনি ১৩ বার কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত করা হয়েছে।