Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ১৮ই মে ২০২৪

কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

Author picture
স্টাফ রিপোর্টার

নিজস্ব প্রতিবেদক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্য তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল ও কেক কেটেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) কক্সবাজার শহরের লালদিঘির পাড় জামে মসজিদে কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কেক কাটা হয়।

এসময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আজকের এই মিলাদ ও দোয়া মাহফিল। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর হাত ধরে বাংলাদেশ আরো বহুদূর এগিয়ে যাবে। আগামী দিনেও যেনো প্রধানমন্ত্রী দেশের জন্য কাজ করতে পারেন আমরা সেই প্রার্থনা করেছি।

কক্সবাজার দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসার ছাত্র হাবিবুল বশর আরমানের পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু করেন মিলাদ ও দোয়া মাহফিল। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন কক্সবাজার দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসার পরিচালক, কক্সবাজার লালদীঘির (পশ্চিম) পাড় জামে মসজিদের ইমাম, হাফেজ ক্বারী মাওলানা মুহম্মদ ইউনুছ ফরাজী।

এ সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।