Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

টেকনাফে অপহরণ হওয়া তিন বন পাহারাদার কর্মীকে উদ্ধার

Author picture
স্টাফ রিপোর্টার

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফে অপহরণ হওয়া তিন বন পাহারাদার কর্মীকে উদ্ধার করেছে এলাকাবাসী। উদ্ধারের সময় অপহরনণকারী কাউকে আটক করতে পারেনি পুলিশ।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের ন্যাচার পার্ক এলাকার গহীন পাহাড় থেকে তাদের উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার সকালে মোচনী বীটের বন পাহারা দিতে গিয়ে অপহরণ হয় তারা তিনজনে। তাদের পরিচয় হলো- টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার এলাকার বাসিন্দা ও সিপিজি বন পাহারা দলের সদস্য মোহাম্মদ শাকের (২৪), আব্দুর রহিম (৩৭) ও আব্দুর রহমান (৩২)।

সূত্র জানিয়েছে- তিনজনকে অপহরণের পর তাদের পরিবারের সদস্যদের ফোন করে অপহৃত বনকর্মীদের মুক্তির জন্য ৬০ লাখ টাকা দাবি করেন অপহরণকারীরা। পরিবারের কাছ থেকে এই মুক্তিপণের টাকা দাবি করা হয় শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে। তারপর আজ (৪ সেপ্টেম্বর) সকালে পুলিশ ও বনকর্মীদের সাথে নিয়ে এলাকার প্রায় ১০০-১৫০ জন লোক দমদমিয়া ন্যাচার পার্কের গহীন পাহাড় থেকে তাদের উদ্ধার করে। এসময় সহযোগিতা করেন স্থানীয়রা। স্থানীয়রা অপহরণকারীদের দেখতে পেয়ে চিৎকার করলে আশেপাশে থাকা অন্যলোকজন এগিয়ে আসে এতে অপহৃত ব্যাক্তিদের রেখে পালিয়ে যায় অপহরণকারীরা।

অপহৃত ব্যাক্তিদের উদ্ধারের পর অপহরণকারীদের মধ্যে কাউকে আটক করা হয়নি বলেও জানিয়েছে পুলিশ।