Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

টেকনাফে বিপুল পরিমাণ মদ-বিয়ার জব্দ

Author picture
স্টাফ রিপোর্টার

কনক বড়ুয়া:

টেকনাফে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ জোনের সদস্যরা। এরমধ্যে ৮১ বোতল বিদশি মদ ও ১০২ ক্যান বিদশি বিয়ার ছিল। এসময় মাদক কারবারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মঙ্গলবার (২২ আগস্ট) রাতে টেকনাফের সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকায় অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়।

এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃসিরাজুল মোস্তফা মুকুল জানিয়েছেন, মঙ্গলবার (২২ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসির) একটি আভিযানিক দল বর্ণিত এলাকার বসতবাড়ীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ বিদশি মদ-বিয়ার জব্দ করা হয়। এসময় বাড়ির গৃহকর্তা মো: সিরাজুল ইসলাম উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে তার বসত-বাড়িতে তল্লাশি করে গ্রান্ড রয়েল বিদেশি মদ ২১ বোতল, গ্লান মাষ্টার বিদেশী মদ ৬০ বোতল,আন্দামান গোল্ড ৫% বিয়ার ৫৪ ক্যান, ডাইয়াব্লু স্ট্রং সুপার বিরু ১২% ৪৮ ক্যান বিয়ার জব্দ করা হয়।

এ ঘটনায় টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কচুবিনয়ার কবির আহম্মদের ছেলে মো: সিরাজুল ইসলাম (৩৭) কে পলাতক আসমী করা হয়েছে।

এ ঘটনায় পলাতক আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দয়ের করা হয়েছে বলেও জানান ডিএনসির এই কর্মকর্তা।

উল্লেখ্য, পলাতক আসামী মো: সিরাজুল ইসলামের বিরুদ্ধে পূর্বেও একাধিক মাদক মামলা রয়েছে।