Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

পুলিশ পরিদর্শক নাসির উদ্দিনের নেতৃত্বে অভিযান, অস্ত্রসহ আটক ২

Author picture
স্টাফ রিপোর্টার

কনক বড়ুয়া, নির্বাহী সম্পাদক:

আগামি ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে সহিংসতা রোধ ও পরিস্থিতি শান্ত রাখার লক্ষ্যে অভিযান চালিয়েছে উখিয়া থানা পুলিশ। এই অভিযানে অস্ত্র ও আট বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামি সহ দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ভোর সাড়ে চারটার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন মজুমদারের নেতৃত্বে এই বিশেষ সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন মজুমদার জনিয়েছে- কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার(উখিয়া সার্কেল) রাসেল এর সার্বিক তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র-গুলি, মাদক উদ্ধারে এই বিশেষ অভিযান পরিচালনা করে।

তিনি আরো জানান- ‘গোপন সংবাদের ভিত্তিতে এসআই অরূপ তালুকদার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পালংখালীর মোছারখোলা ও মধুরছড়া গহীন জঙ্গলে সাঁড়াশি অভিযানে মৃত নাজির হোসেনের ছেলে শাহ আলম (৩৮) কে একটি দেশীয় তৈরী একনলা বন্দুক ও একটি দেশীয় তৈরী এলজি এবং আরেক সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. সিদ্দিকী আহমদের ছেলে মো.ইব্রাহীম প্রকাশ কালু(৩২) কে আটক করে।

উল্লেখ্য যে,মো. ইব্রাহীম প্রকাশ কালু জিআর-৩৭২/১৪ নং মামলায় (আট) বৎসর সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ০২ (দুই) মাসের বিনাশ্রম কারাদন্ডের সাজা পরোয়ানা ভুক্ত এবং শাহ আলম জিআর-২৪১/১৬ নং মামলার পরোয়ানা ভুক্ত আসামী।