Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪

বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক

Author picture
স্টাফ রিপোর্টার

প্রেস বিজ্ঞপ্তি :

বনরক্ষার অভিযান পরিচালনা করতে গিয়ে পাহাড়খেকোদের ব্যবহৃত ডাম্পারে পিষ্ট হয়ে প্রাণ হারানো বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান সাজ্জাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাব।

সংগঠনের সভাপতি শফিক আজাদ ও সাধারণ সম্পাদক জসিম আজাদের যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে অমায়িক ও সৎ বিট কর্মকর্তা সাজ্জাদুজামান প্রাণ হারালেন। এ কর্মকর্তার পরকালীন শান্তি কামনার পাশাপাশি ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনী প্রতি জোর দাবিও জানান।

এসময় নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিদাতা অন্যান্যরা হলেন সহ-সভাপতি মো: জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, সাংগঠনিক সম্পাদক তানভীর শাহরিয়ার, অর্থ সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. এ রাহাত, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য রফিক মাহমুদ, শরীফ আজাদ ও কালাম আজাদসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, নিহত সাজ্জাদুজ্জামান কক্সবাজার দক্ষিণ বনবিভাগ’ভুক্ত উখিয়া রেঞ্জের দোছড়ি বনবিটের দায়িত্বে ছিলেন, তিনি মুন্সিগঞ্জ জেলার গজরিয়া উপজেলার মোহাম্মদ শাহজাহানের পুত্র।