Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

বলিউডে নাম লেখাচ্ছেন সাই পল্লবী

Author picture
স্টাফ রিপোর্টার

ভারতের দক্ষিণী সিনেমার সঙ্গে অল্প-বিস্তর পরিচয় যাদের আছে, তাদের অধিকাংশের প্রিয় তালিকায় সাই পল্লবীর নামটি রয়েছে। গুণী এই অভিনেত্রী তামিল, তেলুগু ও মালায়লাম ভাষার সিনেমায় কাজ করেন। নিপুণ অভিনয়ে দর্শকপ্রিয়তার পাশাপাশি অর্জন করেছেন বহু পুরস্কারও।

দক্ষিণে নায়িকা চরিত্রে আট বছর পার করে এবার বলিউডে নাম লেখাচ্ছেন সাই পল্লবী। বড় পরিসরের সিনেমা ‘রামায়ণ’ দিয়েই হিন্দি অভিষেক হতে চলেছে তার। নিতেশ তিওয়ারির পরিচালনায় মহাকাব্যিক এই ছবিতে ‘সীতা’ চরিত্রে দেখা যাবে সাই-কে।

যদিও সীতার চরিত্রের জন্য প্রথমে আলিয়া ভাটকে বেছে নেওয়া হয়েছিল। তবে এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, শিডিউল না থাকায় ছবিটি করতে পারছেন না তিনি। সূত্রের ভাষ্য, “রামায়ণ’র মতো ছবি বানানোর জন্য অনেক বড় সময় প্রয়োজন। নির্মাতা-প্রযোজকরা একেবারে বিস্তৃত পরিসরে গল্পটা উপস্থাপন করতে চাইছেন। এজন্য প্রি-প্রোডাকশনে ধীরলয়ে প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু শিডিউল না থাকায় সিনেমাটিতে যুক্ত হননি আলিয়া।”

এই সিনেমায় দেবতা রামের চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। এছাড়া ‘কেজিএফ’ খ্যাত কন্নড় তারকা যশকেও দেখা যাবে ছবিটিতে। ইতোমধ্যে যশের লুক টেস্ট সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে সূত্রটি। তবে এখনও লিখিতভাবে চুক্তিবদ্ধ হননি। তাই তার অভিনয় করার বিষয়টি এখনও চূড়ান্ত নয়।

এদিকে সাই পল্লবীকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০২২ সালে মুক্তি পাওয়া ‘গার্গি’ সিনেমায়। গৌতম রামচন্দ্র নির্মিত এই তামিল ছবি মুক্তি পেয়েছিল গেলো বছরের ১৫ জুলাই।