Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে ট্রাকের ধাক্কা, চালকের সহকারি নিহত

Author picture
স্টাফ রিপোর্টার

 

মিরসরাই প্রতিনিধি :

মিরসরাইয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে দ্রæতগতির ট্রাকের ধাক্কায় ট্রাক চালকের সহকারী (হেলপার) মোহাম্মদ মাসুম (৩০) নিহত হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিএসআরএম চেয়ারম্যান রাস্তার মুখে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাসুম সুনামগঞ্জ জেলার বিস্বস্তপুর থানার শিলদুয়ার গ্রামের নুরুল আমিনের পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, সোমবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে চেয়ারম্যান রাস্তার মুখে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো-ট-১৩-৬৮৭৮) পেছন দিক থেকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দ্রæতগতির একটি ট্রাক (চট্ট মেট্রো-উ-১১-১০২১) ধাক্কা দিলে সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। এসময় ট্রাক চালকের সহকারী মাসুম গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাঃ আর্য্যরাজ দত্ত জানান, সোমবার রাতে দুর্ঘটনায় আঘাত পাওয়া এক ব্যক্তি হাসপাতালে আনার আগেই মারা যান। তার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে এবং মাথায় খুব বেশি আঘাত লেগেছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, সোমবার রাতে কাভার্ডভ্যান-ট্রাক দুর্ঘটনায় নিহত ট্রাকের হেলপার মাসুমের লাশ পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।