Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ১৮ই মে ২০২৪

লাগাতার কর্মসূচী ঘোষণা করেছে আওয়ামী লীগ

Author picture
স্টাফ রিপোর্টার

চট্টগ্রাম২৪:

সময় ঘনিয়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের। আর এই নির্বাচনকে সামনে রেখে একের পর এত চলছে সরকার বিরোধীদ দল বিএনপির কর্মসূচি।

অন্যদিকে মাঠে রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগও। তারাও মাঠে রয়েছে একের পর এক কর্মসূচি মাধ্যমে। গত ২৮ অক্টোবর বিএনপি-জামায়াত রাজধানীতে মহাসমাবেশ করে। এই দিন অন্যদিকে শান্তি সমাবেশ করে বড় শোডাউন করে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

পাল্টা পাল্টি কর্মসূচি চলতে চলতে এক পর্যায়ে মাঠ নিজেদের দখলে রাখতে লাগাতার কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামি লীগ। তবে এ ঘোষণা তপশিল ঘোষণার আগে পর্যন্ত থাকবে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) এই কর্মসূচীর কথা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিরোধী দলের সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্যের প্রতিবাদে দেশব্যাপী আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণার পূর্ব মুহূর্ত পর্যন্ত অব্যাহত থাকবে। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের কর্মসূচি পালনের জন্য অনুরোধ করা হয়। একই সঙ্গে বিএনপি-জামায়াত যেন হরতাল, অবরোধ ও সমাবেশের নামে নাশকতা করতে না পারে সেজন্য সর্বাত্মক সতর্ক অবস্থানে থেকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়।