Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ১৮ই মে ২০২৪

সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না

Author picture
স্টাফ রিপোর্টার

চট্টগ্রাম২৪ ডেস্ক:

গতকাল শনিবার বিকেল চারটায় জয়পুরহাটের ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক নাগরিক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের পাঁচবারের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

নাগরিক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে হুইপ স্বপন বলেন,বাংলাদেশে নিযুক্ত আমেরিকার রাষ্ট্রদূত পিটার হাস বিএনপির নিরাপত্তা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।আমরা কি বুঝি না পেছনে আপনাদের ষড়যন্ত্র কি?আপনারা ফিলিস্তিনিদের ফিলিস্তিন থেকে উৎখাত করেছেন। আপনারা ওই জেরুজালেমের পবিত্র মাটি থেকে গাঁজা ও পশ্চিম তীরের পবিত্র মাটি থেকে ফিলিস্তিনি মুসলমানদের উৎখাত করেছেন।আমরা গরিব ছিলাম বলে তখন আমাদের লোক দেখানো দয়া দেখিয়েছেন।এখন আমরা উন্নয়নের রোল মডেল জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধনী হচ্ছি বলে আমাদের এখন আর পছন্দ হয় না।
আমাদের কি আবার আপনারা ফিলিস্তিন বানাতে চান!আপনাদের সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে।

তিনি আরো বলেন,আওয়ামী লীগ অবাধ সুষ্ট নির্বাচনের মাধ্যমে ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করতে চায়,বিএনপি নির্বাচন চায় না। তারা নির্বাচন বানচাল করে অসাংবিধানিক সরকার প্রতিষ্ঠা করে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এরই অংশ হিসেবে তারা তথাকথিত আন্দোলনের নামে দেশে সন্ত্রাস নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এই হীন ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে কঠোরভাবে মোকাবেলা করা হবে। এক্ষেত্রে আগুন সন্ত্রাসী খুনী লুটেরাদের কোনো ছাড় দেয়া হবে না।একাত্তরের মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের স্বাধীনতা চায়নি,যারা পচাঁত্তরে বঙ্গবন্ধুকে হত‍্যার মদদ যুগিয়েছে তারাই বাংলাদেশের ঈর্ষণীয় উন্নয়ন অগ্রগতি সহ‍্য করতে না পেরে আওয়ামী লীগকে ক্ষমতাচ‍্যুত করতে চায়। বঙ্গবন্ধু কন‍্যা কোনো দেশী বিদেশী অপশক্তির রক্ত চক্ষুকে ভয় পায় না। জনগণের শক্তিতে ভর করে জননেত্রী শেখ হাসিনা সেই ষড়যন্ত্র নস‍্যাত করে দিয়ে আসন্ন নির্বাচনে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে বিজয়ের সাফল্য অর্জন করবে ইনশাআল্লাহ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সরকার থাকবে,নির্বাচন কমিশনের অধিনেই নির্বাচন হবে।সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না।

নাগরিক সভায় জয়পুরহাট-২ তথা কালাই ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ৬৩টি গ্রামীণ সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন ও টিআর কাবিখা খাত থেকে ৪২৫টি গ্রামীণ গলিতে ইট বিছানো কাজের উদ্বোধন করা হয়।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্রচার প্রকাশনা সম্পাদক মাসুদ রেজা, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ও ইউপি চেয়ারম্যান সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন প্রমূখ।