Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

সেন্টমার্টিন থেকে এক লাখ ৭০ হাজার টাকা নিয়ে উধাও প্রতারক আনোয়ার সাদেক

Author picture
স্টাফ রিপোর্টার

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফের সেন্টমার্টিন থেকে এক লাখ ৭০ হাজার টাকা নিয়ে উধাও টেকনাফ ডেইল পাড়া এলাকার আনোয়ার সাদেক নামের এক ব্যক্তি। তাকে ধরিয়ে দিন।

ছবির ব্যক্তিটির নাম আনোয়ার সাদেক। এই প্রতারকের দাবি, সে টেকনাফ ডেইল পাড়া এলাকার বাসিন্দা। এই ব্যক্তি এনজিওকর্মী পরিচয় দিয়ে ‘তুর্কি সংস্থা’ নামক একটি এনজিও সংস্থায় চাকরি পাইয়ে দেবে বলে সেন্টমার্টিনের বিভিন্নজনের কাছ থেকে আনুমানিক এক লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

অভিযোগ উঠেছে, প্রতারক আনোয়ার সাদেক সেন্টমার্টিন থেকে আসার পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। এমতাবস্থায়, ভুক্তভোগী মো. রফিকসহ সেন্টমার্টিন দ্বীপের অনেকের কাছ থেকে হাতিয়ে নেওয়া ১লাখ ৭০ হাজার টাকা ফেরত পেতে প্রতারক আনোয়ার সাদেককে তার নিজ এলাকাসহ অন্যান্য এলাকায় এবং আত্মীয়-স্বজনদের মাধ্যমে খোঁজাখুঁজি করা হচ্ছে। খোঁজাখুঁজির পরেও তাকে না পেয়ে পরিশেষে মামলার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীরা।

আনোয়ার সাদেককে ধরিয়ে দেওয়ার জন্য সকল আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট অনুরোধ জানিয়েছেন ভুক্তভোগী অসহায় মো. রফিক।

এ বিষয়ে প্রতারক আনোয়ার সাদেকের সঙ্গে তার মোবাইল ফোনে (01304939200) বারবার যোগাযোগ করা হলেও সাড়া মেলেনি। তার উক্ত নম্বরটিতে কল রিসিভ না করে উলটো ব্লক লিস্টে সংযোজন করে দেন।

বি. দ্র. এই প্রতারক আনোয়ার সাদেকের সন্ধান বা ধরিয়ে দিতে পারলে তাকে পুরস্কৃত করা হবে বলে জানান ভুক্তভোগী পাওনাদার মো. রফিক (মোবাইল নম্বর— 01838768123)।