Chattogram24

Edit Template
Search
Close this search box.
শনিবার, ২রা মার্চ ২০২৪

হারানো মোবাইল ফোন ও বিকাশে ভুলে চলে যাওয়া টাকা উদ্ধার করে হস্তান্তর

Author picture
স্টাফ রিপোর্টার

নিজস্ব প্রতিবেদক:

১০ টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন এবং বিকাশে ভুলক্রমে চলে যাওয়া টাকা উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করেছে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এপিবিএন হেডকোয়ার্টার্স এর এলআইসি শাখার সহায়তায় এসব উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) উদ্ধারকৃত ফোন ও টাকা মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উদ্ধারকৃত মোবাইল গুলো হলো- “SAMSUNG A511, OPPO A76, OPPO CPH2365, OPPPO CPH2477, Realme c25Y, POCO X3, Realme GT2, HUWAY Honor 10, Realme C11, POCO M3।”

এসব তথ্য নিশ্চিত করেছেন ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান।

তিনি জানান- ‘উপরের নির্দেশনায় এএসআই মোঃ রবিউল করিম সিকদার এর তৎপরতায় এসব উদ্ধার করা হয়। জিডি মূলে এসব উদ্ধার করা সম্ভব হয়। জিডি গুলো হলো- লক্ষ্মীপুর সদর থানার সাধারণ ডায়েরী নং-১৯৫ তাং-০৪/০৩/২০২৩খ্রিঃ, মুক্তাগাছা থানার সাধারণ ডায়েরী নং-১৩১১ তাং-২৬/০৬/২০২৩খ্রিঃ, উখিয়া থানার সাধারণ ডায়েরী নং-১২৩৪ তাং-২৮/০৬/২০২৩খ্রিঃ, উখিয়া থানার সাধারণ ডায়েরী নং-১০৯৬ তাং-২৩/০৭/২০২৩খ্রিঃ, রামু থানার সাধারণ ডায়েরী নং-৪৪৩ তাং-১০/০৭/২০২৩খ্রিঃ, ডাবলমুরিং থানার সাধারণ ডায়েরী নং-১৩৩৫ তাং-২১/০৪/২০২৩খ্রিঃ, বায়েজিদ বোস্তামী থানার সাধারণ ডায়েরী নং-১১৫৩ তাং-১৬/০৫/২০২৩খ্রিঃ, আকবরশাহ থানার সাধারণ ডায়েরী নং-১৪২১ তাং-২৩/০৩/২০২৩খ্রিঃ, চাঁন্দগাও থানার সাধারণ ডায়েরী নং-১২৪৯ তাং-১৯/০৪/২০২৩খ্রিঃ, উখিয়া থানার সাধারণ ডায়েরী নং-৩২৯ তাং-০৮/০৬/২০২৩খ্রিঃ।

এছাড়া বিকাশে ভুলে চলে যাওয়া ৫ হাজার একশত টাকা মালিকের সাথে যোগাযোগ করে উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়।

২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি), সহ-অধিনায়ক (পুলিশ সুপার), সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড ইন্টেঃ) উপস্থিতিতে ১০ টি মোবাইলসহ বিকাশ হতে উদ্ধারকৃত টাকা প্রকৃত মালিকগণের নিকট হস্তান্তর করা হয়।