Chattogram24

Edit Template
Search
Close this search box.
রবিবার, ১২ই মে ২০২৪

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, পুড়ে ছাই বসতবাড়ি

Author picture
স্টাফ রিপোর্টার

চট্টগ্রাম২৪ ডেস্ক:

পাবনার ঈশ্বরদীতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনায় একটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (৬ নভেম্বর) সকাল দশটার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পুড়ে যাওয়া বাড়ির মালিকের নাম হাসান শেখ। তিনি পেশায় রাজমিস্ত্রীর কাজ করেন।

স্থানীয়রা জানান, সোমবার সকালে হঠাৎ বাড়ির ফ্রিজের নীচ থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। পরে আগুন পুরো বসতবাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় বাড়ির সদস্যদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে রুপপুর গ্রীনসিটি মর্ডান ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

বাড়ির মালিক হাসান শেখ বলেন, সকালে বাড়ি থেকে বের হয়ে আমি বাড়ির পার্শ্ববর্তী সাহাপুর হাফিজিয়া মাদ্রাসায় গিয়েছিলাম। বাড়িতে আগুন লাগার দৃশ্য দেখতে পেয়ে দ্রুত এসে স্থানীয় মানুষের সহযোগিতায় পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করি কিন্তু ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমার সব কিছু শেষ হয়ে গেছে।

অগ্নিকান্ডে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন রুপপুর গ্রীনসিটি মর্ডান ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাষ্টার মোঃ আনোয়ার হোসেন।

তিনি জানান, আগুন লাগার খবর পেয়ে রুপপুর গ্রীণসিটি মর্ডান ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ততক্ষণ ঐ পরিবারের বসতঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।